সাংবাদিক পরিচয়ে ইয়াবা বিক্রির সময় নারী মাদক ব্যবসায়ী আটক

সাংবাদিক পরিচয়ে ইয়াবা বিক্রির সময় নারী মাদক ব্যবসায়ী আটক

সাংবাদিক পরিচয়ে ইয়াবা বিক্রির সময় নারী মাদক ব্যবসায়ী আটক
নারী মাদক ব্যবসায়ী লিপি আটক

মতিহার বার্তা ডেস্ক: যশোরে কখনও সাংবাদিক কখনও পুলিশ পরিচয়ে ইয়াবা ব্যবসায়ী রেহানা আক্তার লিপি (২৫) নামের একজন নারীসহ ৪ জন সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। দীর্ঘদিন ধরে কখনও সাংবাদিক, আবার কখনও পুলিশ পরিচয়ে প্রতারণা করে আসছিল এ মাদক ব্যবসায়ী। গ্রেফতারের সময় তার নিকট হতে পুলিশের পোশাক, হ্যান্ডকাফ, ওয়াকিটকি জব্দ করা হয়েছে।

গতকাল বুধবার (১৬ অক্টোবর) বিকেলে যশোর জিলা স্কুলের সামনে থেকে তাদের গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ। গ্রেফতারকৃত রেহেনা চৌগাছা উপজেলার মাশিলা নারায়ণপুর গ্রামের মিঠুর স্ত্রী। তিনি নিজেকে সাপ্তাহিক স্মৃতি পত্রিকার সাংবাদিক হিসেবে দাবি করেন।

গ্রেফতার অপর চারজন হলেন, যশোর শহরের চাঁচড়া রায়পাড়া বিল্লা মসজিদ রোডের পিয়া (২০), শংকরপুর সরকারি মুরগির খামার এলাকার সোহেল (১৯), রেলরোডের রেলবাজার এলাকার বিসমিল্লাহ সেলুনের পেছনের বাসিন্দা বাবু ও আশ্রম রোডের সাহেব বাবুর বাড়ির সামনের বাসিন্দা তুহিন।

যশোর কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, মোটরসাইকেলের সামনে ‘প্রেস’ লিখে শহরময় ঘুরে বেড়ান এক নারী। সাংবাদিক পরিচয়ে তিনি শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিলেন। তাকে গ্রেফতার করার জন্য কয়েকদিন ধরেই নজরে রাখা হয়েছিল। পরে বুধবার বিকেলে যশোর জিলা স্কুলের সামনে ওই নারীর সঙ্গীরা অবস্থান করছে জানতে পেরে তার চার সহযোগীকে গ্রেফতার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে রেহেনা জানান, তিনি একটি অনলাইন শপ থেকে ওয়াকিটকি সেটটি কিনেছেন। ওয়াকিটকি দেখিয়ে পুলিশ পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন তিনি স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম ১৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply